আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  ভোর ৫:৪৫

টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ১২

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে আলাদা তিনটি সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ পাঁচজন নিহত ও ১২ জন আহত হয়েছেন। শুক্রবার(৭ জুলাই) বিকালে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের রাবনা, সেতুর গোলচত্ত্বর ও বাসাইলে এ দুর্ঘটনা তিনটি ঘটে।

মহাসড়কের রাবনা বাইপাসে কাভার্ডভ্যান একটি পিকআপভ্যানের উপর উঠিয়ে দিলে তিনজন ও বঙ্গবন্ধু সেতুর গোলচত্ত্বরে এক নারী ও বাসাইলে এক শিশু নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আতিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতরা হচ্ছেন- পিকআপভ্যানের যাত্রী টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হযরত আলীর ছেলে শাহ আলম(৪০), সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গোয়াকড়া গ্রামের হামিদ মিয়ার ছেলে শাহান শাহ(২৫) এবং নুরজাহান (৪৫)। এছাড়া বাসাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ফুলকী ইউনিয়নের নেদার পশ্চিম পাড়া গ্রামের বাদলের মেয়ে শিশু ফারজানা(৩)।


আহত মিনহাজের স্ত্রী আকলিমা বেগম জানান, শুক্রবার বিকালে সিরাজগঞ্জ থেকে ঢাকায় কর্মস্থলে যাওয়ার উদ্দেশে একটি পিকআপভ্যানে তারা ১৫-১৬ যাত্রী রওয়ানা দেন। পিকআপ ভ্যানটি বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাসে পৌঁছলে একই দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান পেছন থেকে পিকআপভ্যানের উপরে তুলে দেয়।

এতে পিকআপভ্যানে থাকা ১৫ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় তিনজনের মৃত্যু হয়। আহত ১২ যাত্রীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, পিকআপভ্যানের আহত ১৫ যাত্রীর মধ্যে তিন জনের মৃত্যু হয়েছে।

এছাড়া একই মহাসড়কে বঙ্গবন্ধু সেতুর গোলচত্তর এলাকায় বাস চাপায় অজ্ঞাত এক নারী ও বাসাইল উপজেলার ফুলকী ইউনিয়নের নেদার গ্রামে মোটরসাইকেল চাপায় ফারজানা(৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন পিকআপভ্যানের আহত ১২ যাত্রীর মধ্যে আরও দুই জনের অবস্থা আকঙ্কাজনক।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno