আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ৬:০৫

টাঙ্গাইলে এনটিভি’র ১৭ বছরে পদার্পন উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি’র ১৭ বছরে পদার্পন অনুষ্ঠান বুধবার(৩ জুলাই) বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে এনটিভি দর্শক ফোরাম টাঙ্গাইল জেলা শাখা।
দর্শক ফোরামের সভাপতি ডা. সাইফুল ইসলাম স্বপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট খান মোহাম্মদ খালেদ ও আতাউর রহমান আজাদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সহ-সভাপতি শামসাদুল আখতার শামীম, টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, এনটিভি দর্শক ফোরামের সাধারণ সম্পাদক আবুল কালাম মোস্তফা লাবু, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামনাশীষ শেখর এবং এনটিভি’র টাঙ্গাইলের স্টাফ করেসপন্ডেণ্ট মহব্বত হোসেন।
সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, ‘সময়ের সাথে, আগামির পথে..’ স্লোগানকে সামনে রেখে শুরু থেকেই এনটিভি দর্শকদের মন জয় করে চলেছে। জনপ্রিয় এই টিভি চ্যানেল বস্তুনিষ্ঠ সংবাদ ও ভিন্ন ধারার অনুষ্ঠানের মধ্যদিয়ে ১৬ বছর সমাপ্ত করেছে। এটি নিঃসন্দেহে আনন্দের। সারা বিশ্বে বাংলাদেশকে তুলে ধরতে এনটিভি আগামিতেও প্রচেষ্টা অব্যাহত রাখবে বলে মনে করেন তানভীর হাসান ছোট মনির।
আলোচনা সভা শেষে অতিথিরা ১৭পাউন্ডের একটি কেক কেটে বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno