আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১:৪০

টাঙ্গাইলে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় ৭ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে চলতি বছরের এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় ৭ শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা করেছে। রোববার(৭ মে) বিকাল থেকে রাত পর্যন্ত টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় এ ঘটনায় ঘটে।
আত্মহত্যা চেষ্টাকারী আহত শিক্ষার্থীদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৬ জন ছাত্রী এবং ১ জন ছাত্র। তারা হচ্ছেন, টাঙ্গাইল সদর উপজেলার ঢালান শিবপুরের খোরশেদ মিয়ার মেয়ে মিনা আক্তার (১৮), ছিটকিবাড়ি গ্রামের হাশমত আলীর মেয়ে হালিমা (১৬), পোড়াবাড়ি গ্রামের আজহারুল ইসলামের মেয়ে অন্তরা(১৬), অলোয়া ভবানী গ্রামের হযরত আলীর মেয়ে রাখী(১৭), বাসাইল উপজেলার পৌলি গ্রামের নাসিরের ছেলে নাহিদ(১৮), একই উপজেলার কাউয়ালজানী গ্রামের আতাহার আলীর মেয়ে বন্যা আক্তার(১৬) এবং ভূঞাপুর উপজেলার নিকরাইল গ্রামের মোহাম্মদ হামিদুরের মেয়ে মিরা(১৭)।
স্থানীয়রা জানায়, এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় তারা স্ব স্ব বাড়িতে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সুমন পাল বলেন, এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে বিষপানে ৬ শিক্ষার্থী এবং স্যাভলন খেয়ে এক শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা করে। পরে তাদেরকে হাসপাতালে আনা হয়। রোববার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ৭ জন পরীক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সবাই হাসপাতালের নিবির পর্যবেক্ষণে রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno