আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:০৭

টাঙ্গাইলে ওয়ালটনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাইজোয়াইর গ্রামে শনিবার(১৭ ডিসেম্বর) নানা কর্মসূচির মধ্য দিয়ে ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসএম নজরুল ইসলামের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল- কবর জিয়ারত, কোরআন খতম, দোয়া মাহফিল, আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ ইত্যাদি।


শনিবার সকালে সদর উপজেলার গোসাইজোয়াইর গ্রামের পারিবারিক কবরস্থানে প্রয়াত চেয়ারম্যামনের কবরে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডির প্রকাশক এসএম জাহিদ হাসান।


এদিন স্থানীয় আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন, ওয়ালটন গ্রুপের ডিএমডি সোয়েব হোসেন নোবেল।

আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, টাঙ্গাইল শহরের আদালতপাড়া রোডস্থ ওয়ালটন প্লাজার ম্যানেজার অনুপ কুমার সাহা প্রমুখ। সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন। এছাড়া শনিবার বাদ যোহর এলাকার বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া ও তবারক বিতরণ করা হয়।


প্রকাশ, বাংলাদেশের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স, হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্স ও ডিজিটাল ডিভাইস পণ্য উৎপাদন শিল্পের পথিকৃৎ ওয়ালটনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসএম নজরুল ইসলাম ২০১৭ সালের এই দিনে ৯৩ বছর বয়সে ইন্তেকাল করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno