আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সন্ধ্যা ৬:০৩

টাঙ্গাইলে কুখ্যাত মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের চারাবাড়ী এলাকার চরফতেপুর এসডিএস’র পরিত্যক্ত জমি থেকে শনিবার(২৩ জুন) ভোরে অর্ধডজন মামলার আসামি ও কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুল মান্নানের(৪৫) মরদেহ পুলিশ উদ্ধার করেছে। এ সময় ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুল মান্নান টাঙ্গাইল শহরের কান্দাপাড়ার মৃত আলী হোসেনের ছেলে। তিনি এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত।
টাঙ্গাইল সদর মডেল থানার পুলিশ পরিদর্শক(ওসি) মো. সায়েদুর রহমান জানান, শনিবার ভোর সাড়ে তিনটার দিকে সদর উপজেলার চারাবাড়ি এলাকার চরফতেপুর এসডিএস ফার্মের পতিত জমিতে এলাকাবাসী গোলাগুলির শব্দ শুনতে পেয়ে পুলিশকে জানায়। পুলিশ ভোর সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলে গিয়ে একজনের গুলিবিদ্ধ মরদেহ ও মরদেহের পাশে পড়ে থাকা একটি পিস্তল এবং ৩ রাউন্ড গুলির খোসা ও ২০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে এলাকাবাসী মরদেহ দেখে শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল মান্নান বলে সনাক্ত করে। মরদেহটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।
এ বিষয়ে শনিবার দুপুরে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এক সংবাদ সম্মেলনে জানান, চলমান মাদক বিরোধী অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভূমিকায় মাদক ব্যবসায়ীদের মধ্যে কিছুটা শঙ্কা এসেছে। তিনি জানান, স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, মাদক বিক্রির টাকার ভাগাভাগি নিয়ে ব্যবসায়ীদের দুই গ্রুপের গোলাগুলিতে আব্দুল মান্নান নিহত হয়ে থাকতে পারেন। তিনি আরো জানান, নিহত আব্দুল মান্নানের নাম পুলিশের মাদক ব্যবসায়ীর তালিকায় ‘টপটেন’র শীর্ষস্থানে ছিল। তার বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬টি মামলা বিচারাধীন রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno