আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:৩৫

টাঙ্গাইলে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বটতলা এলাকায় অভিনব কায়দায় শ্বশুর বাড়িতে লুকিয়ে রাখা ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (২৬ ডিসেম্বর) রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১৪’র অপারেশনস অফিসার উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে দ্বীন ইসলাম(৩৪) ও কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ী পূর্বপাড়ার মৃত তাহের মিয়ার ছেলে মো. তমিজ উদ্দিন ওরফে স্বপন(২৩)।


র‌্যাব-১৪’র অপারেশনস অফিসার উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুরের বটতলা এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দ্বীন ইসলাম ও স্বপনকে গ্রেপ্তার করা হয়। এসময় নাগরপুরের গয়হাটা গ্রামের গফুর মৃধার ছেলে মো. নান্নু মিয়া পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃতদের হেফাজতে থাকা পাঁচ কেজি ২০০ গ্রাম গাঁজা, ১টি পুরাতন প্রাইভেটকার, মোবাইল ফোন ও গাঁজা বিক্রির নগদ এক লাখ বিশ হাজার নয়শত টাকা উদ্বার করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের তথ্যের ভিত্তিতে পলাতক নান্নু মিয়ার শ্বশুরবাড়ি গয়হাটা গ্রামে বাড়ির উঠানের মাটির নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা আরও ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।


তিনি জানান, গ্রেপ্তারকৃতদের অধিকতর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করত। তারা ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গাঁজা সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন স্থানে নানা ব্যক্তির কাছে বিক্রি করে থাকে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno