আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১:০৪

টাঙ্গাইলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

 

‌দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশের মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। মঙ্গলবার(৪ জানুয়ারি) সকাল থেকে বিভিন্ন এলাকার ছাত্রলীগের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে সমবেত হয়।

সেখানে বেলুন ও পায়রা উড়িয়ে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত সমাবেশে জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, জেলা আ’লীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি,

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি মন্ডলীর সদস্য(১) অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি এসএম সিরাজুল হক আলমগীর, সাধারণ সম্পাদক এমএ রৌফ, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন- জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন।


পরে প্রাক্তন ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা টাঙ্গাইল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। প্রাক্তন ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীদের উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে উঠে।


এদিকে, বর্ণাঢ্য শোভাযাত্রা শুরুর আগে শহরের কালীবাড়ি রোডে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে মারামারী ও ধাওয়া- পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno