আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ৯:৫১

টাঙ্গাইলে ঢাবি পরিবারের পুনর্মিলনী

 

দৃষ্টি নিউজ:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজারো শিক্ষার্থী প্রতিবছরের ন্যায় এবারও টাঙ্গাইলে মিলিত হয়েছেন। শনিবার (৩০ জুলাই) বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইল জেলা শিল্পকলা একাযেমি মিলনায়তনে পুনর্মিলনী পালন করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার টাঙ্গাইল ওই পুনর্মিলনীর আয়োজন করে।


জেলা শিল্পকলা একাডেমি থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শিল্পকলা একাডেমিতে মিলিত হয়। পরে শিল্প কলা একাডেমির অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন- টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।


টাঙ্গাইল পৌর সভার মেয়র ও ঢাবির প্রাক্তন ছাত্র এসএম সিরাজুল হক আলমগীরের সভাপতিত্বে ঢাবির সাবেক শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।


১৯৪০-এর দশক থেকে শুরু করে সর্বশেষ স্নাতক শেষ করা এই জেলার প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত অনুষ্ঠানটি এক অনন্য মিলন মেলায় পরিণত হয়। পুনর্মিলনীতে সাংস্কৃতিক ও বক্তৃতার পাশাপাশি স্মৃতিচারণ করা হয়।

দেশে-বিদেশে বিভিন্ন সেক্টরে কর্মরত প্রাক্তন বন্ধুদের পেয়ে অনেকে মেতে উঠেছেন সুখ-আড্ডায়। একে অপরের পরিবার-পরিজনের সঙ্গে এক ফ্রেমে বন্দি হতেও ভুল করেননি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno