আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ৮:৩৭

টাঙ্গাইলে তারুণ্যের মেলা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে ‘আমিও জিততে চাই’- স্লোগানে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে শনিবার(১৭ ফেব্রুয়ারি) তারুণ্যের মেলা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শিল্পকলা একাডেমিতে আলোচনা সভায় মিলিত হয়।


ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের উদ্যোগে মেলায় তরুণদের কর্মসংস্থান, নিরাপত্তা ও স্বাস্থ্যসেবা প্রাপ্তি এ তিনটি বিষয়ে গুরুত্ব দিয়ে তাদের প্রত্যাশার কথা তুলে ধরেন।


এছাড়া দিনব্যাপী আয়োজনে র মধ্যে বিভিন্ন কলেজের অংশগ্রহণে বিতর্ক প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মঞ্চ নাটক, কুইজ প্রতিযোগিতা, ভিডিওগ্রাফি প্রতিযোগিতা ইত্যাদির মাধ্যমে নানা নাগরিক সমস্যা তুলে ধরা হয়। জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও যুব সংগঠনের শতাধিক তরুণ বিভিন্ন পণ্য ও সেবা নিয়ে ১৯টি স্টলে অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


এ সময় মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম জেলা শাখার সভাপতি নাজমুল হুদা নবীন, সাধারণ সম্পাদক কেএম তৌহিদুল ইসলাম বাবু, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র আঞ্চলিক ম্যানেজার নার্গিস আক্তার ও সিনিয়র প্রোগ্রাম অফিসার আশরুপা চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno