আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ৪:০০

টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া নামক স্থানে সোমবার(২৭ নভেম্বর) দিনগত গভীর রাতে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।


স্থানীয়রা জানায়, ঢাকা মেট্রো ব-১৪-০০৯৪ বাসটি টাঙ্গাইল বাসটার্মিনাল থেকে মির্জাপুর ও সখীপুর রোডে যাত্রী নিয়ে প্রতিদিন যাতায়াত করে থাকে। বাসটি মাঝে মাঝে মির্জাপুরের গার্মেন্টস কর্মীদেরও নিয়ে আসা-যাওয়া করে। সোমবার রাতে গার্মেন্টস কর্মীদের নামিয়ে দিয়ে চালক বাসটি মহাসড়কের নাটিয়াপাড়া স্টেশনের পাশে দাঁড় করিয়ে রেখেছিল।

রাত ১১টা ৩০মিনিটের দিকে হঠাৎ বাসের ভেতরে ঘুমিয়ে থাকা হেলপার(চালকের সহকারী) বাবলু মিয়া আগুন দেখতে পেয়ে আশপাশে থাকা মানুষদের ডাকতে থাকে। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে ১৫ মিনিটের মধ্যে দেলদুয়ার ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।


বাসের হেলপার বাবলু মিয়া জানান, মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রেখে তিনি বাসের ভেতরে ঘুমিয়ে পড়েন। কিছুক্ষণ পরেই তিনি বাসের পেছনে আগুন দেখতে পেয়ে ডাক-চিৎকার করেন।


দেলদুয়ার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাসেল মিয়া জানান, স্থানীদের কাছ থেকে সংবাদ পেয়ে তারা ১৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে বাসটির আগুন নিয়ন্ত্রণে আনেন। বাসে শুধুমাত্র হেলপার ছিল তিনি আগুন দেখেই বের হয়ে আসেন- তাই কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে বাসের ভেতর অনেকাংশই পুড়ে গেছে।


দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মহাসড়কের নাটিয়াপাড়া বাসস্ট্যান্ডে দাঁড় করিয়ে বাসের ভেতর হেলপার ঘুমাচ্ছিল। তিনি বাসের পেছনে হঠাৎ আগুন দেখতে পান। আগুন দেখে বাইরে বের হয়ে এসে ডাক-চিৎকার দেন।

পরে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।


তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- এটা নাশকতা। আলামত সংগ্রহ করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno