আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ১১:১২

টাঙ্গাইলে ধর্ষণে রক্তাক্ত স্কুলছাত্রী হাসপাতালে ॥ ধর্ষক লাপাত্তা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলার বাসচান্দা এলাকায় প্রেমের ফাঁদে ফেলে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে অসুস্থ করা হয়েছে। রক্তাক্ত ও মুমুর্ষূ অবস্থায় ওই স্কুলছাত্রীকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষক রিফাতকে প্রধান অভিযুক্ত করে মামলা দায়ের করলেও ধর্ষক লাপাত্তা রয়েছে।
ধর্ষিতা ও তার পরিবার জানায়, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর এলাকার লিটন মিয়ার ছেলে রিফাত এর বসবাস টাঙ্গাইল শহরের কাগমারায় মামার বাড়িতে। এ সুযোগে রিফাতের যাতায়াত চলে ওই স্কুল ছাত্রীর বসবাসরত বাসচান্দা এলাকায়। বেশ কিছুদিন যাতায়াতের পর ওই ছাত্রীর মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে উত্যক্ত করতে থাকে। উত্যক্তের এক পর্যায়ে গত তিন মাস যাবৎ তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সুত্র ধরে গত ২৫ ফেব্রুয়ারি(সোমবার) দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে রিফাত কৌশলে তার কাগমারাস্থ মামার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রী রক্তাক্ত অবস্থায় জ্ঞান হারিয়ে ফেললে ধর্ষক রিফাত সেখান থেকে পালিয়ে যায়। স্কুল ছুটির পরও ওই ছাত্রী বাড়িতে ফেরায় খোজাখুজির পর তার মা ধর্ষিতা ছাত্রীর সন্ধান পান। পরে রক্তাক্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন তিনি। এ ঘটনায় ধর্ষিতা ছাত্রীর মা বাদি হয়ে রিফাতকে প্রধান অভিযুক্ত করে দুই জনের নামে টাঙ্গাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষণের এ ঘটনায় মামলা হলেও পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করতে না পারায় হতাশ ওই ছাত্রীর পরিবার। দ্রুত ধর্ষককে গ্রেপ্তার করাসহ এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নারায়ন চন্দ্র সাহা জানান, হাসপাতালে ভর্তি ধর্ষণের শিকার ছাত্রীর শারীরিক পরীক্ষা করা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। বর্তমানে মেয়েটি আশঙ্কামুক্ত বলেও জানান তিনি।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান জানান, এ ঘটনায় ধর্ষিতা ছাত্রীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তরা পলাতক রয়েছে। এ ঘটনায় জড়িত আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno