আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ৩:০৭

টাঙ্গাইলে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকদের এমপিওভুক্ত করণের দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে ‘প্রতিবন্ধী বিদ্যালয় অধিকার ফোরাম’ তাদের শিক্ষক ও কর্মচারীদের স্বীকৃতি- এমপিওভুক্ত করণের দাবিতে মানববন্ধন করেছে।

টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে রোববার(২৯ নভেম্বর) দুপুরে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপিও প্রদান করা হয়।

মানববন্ধনে প্রতিবন্ধী বিদ্যালয় অধিকার ফোরামের আহ্বায়ক শ্রবন ও বাক্ প্রতিবন্ধী শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান হাই কেয়ার (বধির) স্কুলের প্রধান শিক্ষক ইসরাত জাহান,

ফোরামের সদস্য মো. নূরে আলম সিদ্দিকী, কমরেড আসলাম উদ্দিন প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক বাবুল হোসেন, চেচুয়াজানি প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা আমজাদ হোসেন ও প্রত্যাশা প্রতিবন্ধী স্কুলের সভাপতি নাজমা পারভীন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ২০২০ সালের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্বীকৃতি, এমপিও/ জাতীয়করণের বিজ্ঞপ্তি মোতাবেক অনলাইনে আবেদনকৃত শিক্ষক ও কর্মচারীদের স্বীকৃতি, এমপিও/জাতীয়করণের দাবি আমাদের ন্যায্য অধিকার।

এ দাবি আদায়ের জন্য আমরা মানববন্ধন শেষে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করেছি। অনুষ্ঠান পরিচালনা করেন, সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধী স্কুলের সহকারী প্রধান শিক্ষক রাজন ভট্টাচার্য।

মানববন্ধনে টাঙ্গাইল জেলা প্রতিবন্ধী বিদ্যালয় অধিকার ফোরামের আওতাধীন শ্রবন ও বাক্ প্রতিবন্ধী শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান হাই কেয়ার (বধির) স্কুল সহ বিভিন্ন স্কুলের শিক্ষক-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno