আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ৮:০৬

টাঙ্গাইলে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী রোববার(১ সেপ্টেম্বর) উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে পৃথক স্থানে জেলা বিএনপির দুই গ্রæপ কর্মসূচি পালন করে।

জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে একটি মিছিল শহরের বেপারী পাড়া থেকে ভিক্টোরিয়া রোডস্থ দলীয় কার্যালয়ের দিকে আসার চেষ্টা করলে শান্তিকুঞ্জ মোড়ে মিছিলে পুলিশ বাঁধা দেয়। পরে পুলিশি বাঁধার কারণে তারা বেপারী পাড়ায় সংক্ষিপ্ত পথসভার আয়োজন করে। এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, আনিছুর রহমান আনিছ, সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, শফিকুর রহমান শফিক, জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজ করিমসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

অপরদিকে, টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা বিএনপির নেতা হাসানুজ্জামিল শাহীনসহ বর্তমান জেলা বিএনপির বিরোধী নেতাকর্মীদের একটি মিছিল শহর প্রদক্ষিণ করার চেষ্টা করলে পুলিশি বাঁধায় তা পন্ড হয়ে যায়। পরে তারা শহরের রেজিষ্ট্রিপাড়াস্থ সিলমী কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সকল মামলা প্রত্যাহারের দাবিতে আলোচন সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

সভায় জেলা বিএনপির সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক ও জেলা যুবদলের সাবেক আহবায়ক কাজী শফিকুর রহমান লিটন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সরকারি সা’দত কলেজের সাবেক ভিপি আজিজুর রহমান দুলাল, জেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক দেওয়ান শফিকুল ইসলাম, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক অমল ব্যানার্জী, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি তারিকুল ইসলাম ঝলক, সরকারি সা’দত কলেজের সাবেক জিএস সৈয়দ আব্দুল মান্নান, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু, জেলা ছাত্রদল নেতা আব্দুল্লাহ, মোফাজ্জল হোসেন জুয়েলসহ নেতাকর্মীরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno