আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৬:৪৮

টাঙ্গাইলে বিশ্ব অটিজম সচেতনতা দিবস উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pic-41টাঙ্গাইলে ‘স্বকীয়তা ও আত্মপ্রত্যয়ের পথে’ প্রতিপাদ্যে বিশ্ব অটিজম সচেতনতা দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার(২ এপ্রিল) টাঙ্গাইল জেলা প্রশাসন, সমাজসেবা অধিদপ্তর, হাইকেয়ার বধির স্কুল ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের যৌথ উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রোববার সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে র‌্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাঙ্গাইল সরকারি শিশু সদন বালিকা বিদ্যালয়ে এসে শেষ হয়। পরে টাঙ্গাইল সরকারি শিশু সদন বালিকা বিদ্যালয়ের অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন।
জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. আব্দুল হামিদের সভাপতিত্বে অন্যদের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন, টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম (পিপিএম), সিভিল সার্জন ডা. সৈয়দ ইবনে সাঈদ, হাই কেয়ার বধির স্কুলের প্রধান শিক্ষক ইসরাত জাহান, ব্র্যাক কর্মকর্তা মুুনীর হোসাইন খান প্রমুখ।
এসময় সেচ্ছসেবী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno