আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  ভোর ৫:৪৫

টাঙ্গাইলে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে পুলিশের বিশেষ অভিযানে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার ও চোরাইকৃত তিনটি মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার(১৪ জানুয়ারি) ভোরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত তিনটি মোটরসাইকেল ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মোটর সাইকেল ছিনকারী চক্রের সদস্যরা হচ্ছেন, টাঙ্গাইল শহরের প্যারাডাইস পাড়ার মো. শামছুর রহমানের ছেলে মো. রাসেল(২২), বেপাড়ী পাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে হাসিবুল রহমান অনুপ(২৪), বাসাখানপুর এলাকার আব্দুর রশিদের ছেলে মো. জিহাদ হাসান (২৫) এবং ছিনতাইকৃত মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে সাব্বির হোসেন অমিত(২৩) ও দেলদুয়ার উপজেলার এলাসিন খানবাড়ী এলাকার মো. মজিদ মিয়ার ছেলে মো. আলম মিয়া(৩০)।

এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, গত ১২ জানুয়ারি রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বীরপুশিয়া থেকে বাসাইল উপজেলার ঝনঝনিয়া এলাকার মো. ইকবাল হোসেন খানের ছেলে মো. অনিক খানের একটি মোটর সাইকেল ছিনতাই হয়। পরে মোটর সাইকেল ছিনতাইয়ের অভিযোগে অনিক খান বাদি হয়ে গত ১৩ জানুয়ারি থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলার সূত্র ধরে ও গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে মোটর সাইকেল ছিনতাইকারী চক্রের ওই পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno