আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:৩৫

টাঙ্গাইলে সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট পালিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে সোমবার(২৬ ফেব্রুয়ারি) সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট শন্তিপূর্ণভাবে পালিত হয়েছে। ধর্মঘট চলাকালে টাঙ্গাইল বাস টার্মিনাল থেকে কোন যাত্রীবাহী বাস ছেড়ে যায়নি। অন্য কোন জেলা থেকেও কোন বাস টাঙ্গাইল পৌঁছেনি। তবে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ধর্মঘটের কোন প্রভাব পড়েনি। দূর পাল্লার যাত্রীবাহী বাস সহ সকল প্রকার যানবাহন টাঙ্গাইলের উপর দিয়ে যথারীতি চলাচল করেছে।
সকালে পরিবহন ধর্মঘটের পক্ষে বাস টার্মিনাল এলাকায় শ্রমিক ও মালিক সংগঠনের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়। ধর্মঘট চলাকালে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
এদিকে, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১২জনকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। কিন্তু পরিবহন মালিক ও শ্রমিকরা এতে সন্তুষ্ট না হওয়ায় ধর্মঘট বহাল রাখা হয়।
প্রকাশ, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ডাকাতের হাতে যাত্রীবাহী বাসের চালক নিহত হওয়ার ঘটনায় আসামিদের আগামি সাত দিনের মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম দিয়ে টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতি ও জেলা বাস কোচ-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতারা গত ১৯ ফেব্রুয়ারি সকালে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ২৬ ফেব্রুয়ারি পরিবহন ধর্মঘটের ঘোষণা দেন।
উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি রাতে ঢাকার মহাখালী বাস টার্মিনাল থেকে ধলেশ্বরী পরিবহনের যাত্রীবাহী বাস(ঢাকা মেট্রো ব-১১-৬৪৪৬) ছেড়ে আসে। বাসটি টাঙ্গাইলের মির্জাপুরে পৌঁছলে যাত্রীবেশি ডাকাতরা চালককে ছুড়িকাঘাত করে বাসের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। দুস্কৃতকারীরা বাসের যাত্রীদের সর্বস্ব লুটে নেয়। বাসটি সেখান থেকে ঘুড়িয়ে আশুলিয়া এলাকার পরিত্যক্ত স্থানে রেখে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় বাসের চালক শাজাহান মিয়া অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান। এ ব্যাপারে নিহতের ভাই মজিবর রহমান বাদি হয়ে আশুলিয়া থানায় মামলা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno