আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:০৮

টাঙ্গাইলে সাংবাদিককে মারপিটের ঘটনায় থানায় মামলা

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ বুলেটিনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মাসুদকে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবলীগের সভাপতি ও তার ছেলে কর্তৃক মারপিটের ঘটনায় মঙ্গলবার(১৩ জুলাই) রাতেই সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এরআগে শহরের পশ্চিম আকুর টাকুর পাড়ার বাসা থেকে সাংবাদিক আব্দুল্লাহ আর মাসুদ টাঙ্গাইল প্রেসক্লাবে যাওয়ার পথে হাউজিং মাঠের কাছে পৌঁছলে তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

মামলার বিবরণে প্রকাশ, বেসরকারি টেলিভিশন চ্যানেল-২৪ এর ক্যামেরাপার্সন মাসুদ নিজ বাসা থেকে বের হয়ে একাই টাঙ্গাইল প্রেসক্লাবের দিকে যাচ্ছিলেন।

পথে আকুর টাকুর পাড়ায় হাউজিং মাঠ এলাকায় পৌঁছলে পূর্ব শত্রুতার জের ধরে টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মীর্জা আনোয়ার হোসেন বাবলু ও তার ছেলে মির্জা সিয়াম আনোয়ার বিশালসহ আরও কয়েক ব্যক্তি তার মোটরসাইকেলের গতিরোধ করেন।

মীর্জা আনোয়ার হোসেন বাবললের নির্দেশে তার ছেলেসহ ৫-৬ ব্যক্তি প্রথমে মাসুদকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে। প্রতিবাদ করলে তারা ক্ষিপ্ত হয়ে মাসুদের শরীরের বিভিন্ন স্থানে কিল ঘুষি এবং লাথি মারে।

এ সময় তারা মাসুদের কাছে থাকা নগদ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং মোটরসাইকেল ভাংচুর করে। পরে মাসুদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় মাসুদ হাসপাতালে চিকিৎসা নিয়ে রাতেই ৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হচ্ছেন- জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মীর্জা আনোয়ার হোসেন বাবুল ও তার ছেলে মির্জা সিয়াম আনোয়ার বিশাল, মো. রাফি এবং মো. রাকিব। এছাড়া অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করা হয়েছে।

সাংবাদিক আব্দুল্লাহ আল মাসুদ জানান, গত বছরের ১ মে ছিনতাই ও মোটরসাইকেল চুরির অভিযোগে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মীর্জা আনোয়ার হোসেন বাবুলের ছেলেসহ দুইজনকে পুলিশ গ্রেপ্তার করে।

তিনি এ সংক্রান্ত একটি সংবাদ পত্রিকায় প্রকাশ করেন। এরই জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে মীর্জা আনোয়ার হোসেন বাবুলের নির্দেশে তাকে হত্যার চেষ্টা এবং মারপিট করা হয়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও টাঙ্গাইল সদর থানায় এসআই মোরাদুজ্জামান বলেন, সাংবাদিককে মারপিটের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ইতোমধ্যে কয়েকটি স্থানে অভিযান চালানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno