আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  ভোর ৫:৩৪

টাঙ্গাইলে সালিশী বৈঠকে প্রতিপক্ষের হামলায় নারী সহ আহত ৬

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নে শনিবার(২৩ জুন) সকালে গ্রাম্য সালিশী বৈঠকে হামলা করে প্রতিপক্ষের নারী সহ একই পরিবারের ছয় জনকে আহত করা করেছে। আহতরা হচ্ছেন, পোড়াবাড়ী গ্রামের মো. বিশা মিয়া(৬৫), তার স্ত্রী পারুল বেগম(৫৫), তাদের মেয়ে সোনিয়া আক্তার(২৫), আমেনা বেগম(১৮), জোসনা বেগম(২৮) ও ছেলে মো. কাউছার(১৬)। তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ী গ্রামের বিশা মিয়ার স্ত্রী পারুল বেগম শুক্রবার(২২ জুন) বিকালে বাড়ির পাশে ছোট গর্ত খুঁড়ে মাটি আনতে যান। এতে প্রতিবেশি আনছের আলীর ছেলে লালন মিয়া(২২) এসে বাধা দেয়। পরে বিষয়টি নিয়ে শনিবার(২৩ জুন) পোড়াবাড়ী গ্রামে লাল মিয়ার দোকানের সামনে স্থানীয় সংরক্ষিত মহিলা আসনের সদস্য লক্ষী রাণীর সভাপতিত্বে এক সালিশী বৈঠক বসে। বৈঠকে স্থানীয় মাতব্বর জমশের মেম্বর, আব্দুল হালিম, জহুরুল ও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি সুজায়েত হোসেন সুজা সহ অন্যরা উপস্থিত ছিলেন। সালিশের মাতব্বররা ‘জুড়িবোর্ড’- এ যাওয়ার পর হঠাৎই স্থানীয় মৃত চাইলা মুইছার ছেলে রহম ড্রাইভার(৫৫), তার ভাই লেবু মিয়া(৩৫), আকাবর আলীর ছেলে আমিনুর(৩৬), আব্বাসছ আলীর ছেলে বসু মিয়া(৩৪), আনছের আলীর ছেলে লালন মিয়া(২২), রাজু, আলম, মজ্জে, আন্দু সহ আরো কয়েক ব্যক্তি অতর্কিতভাবে সালিশী বৈঠকে হামলা করে বিশা মিয়াকে পিটাতে থাকে। এ সময় বিশা মিয়ার স্ত্রী ও মেয়েরা এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। এক পর্যায়ে হামলাকারীরা বিশা মিয়ার মেয়েদের পড়নের জামা-কাপড় খুলে ফেলে এবং গলার চেইন ছিঁড়ে নেয়। পরে মাতব্বরদের হস্তক্ষেপে তারা চলে যায়।
সালিশের মাতব্বর ও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি সুজায়েত হোসেন সুজা জানান, কিছু বুঝে ওঠার আগেই বৈঠকে হামলা করে বিশাকে পিটানো হয়। তার স্ত্রী ও মেয়েরা এগিয়ে এলে তাদেরকেও পিটানো হয়। এ বিষয়ে সালিশের সভাপতি লক্ষী রাণী কোন বক্তব্য দিতে রাজি হননি।
টাঙ্গাইল মডেল থানার পরিদর্শক(ওসি) মো. সায়েদুর রহমান জানান, এ বিষয়ে তারা একটি অভিযোগ পেয়েছেন। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno