আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৬:১৮

টাঙ্গাইল, মির্জাপুর ও কালিহাতীতে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুরে অসহযোগ আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে জনসাধারণকে ৭ জানুয়ারির ডামি নির্বাচনে ভোট প্রদানে নিরুৎসাহিত করার লক্ষে বিএনপি লিফলেট বিতরণ করেছে।

বুধবার(৩ জানুয়ারি) মির্জাপুর উপজেলার কুড়িপাড়া বাজারে জনসাধারণের মাঝে উপজেলা ও ইউনিয়ন বিএনপির উদ্যোগে ওই লিফলেট বিতরণ করা হয়।


এ সময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা বিএনপির সহ-সভাপতি তমিজ উদ্দিন, সাধারণ সম্পাদক খন্দকার সালাহউদ্দিন আরিফ, সাংগঠনিক সম্পাদক ডিএম শফিকুল ইসলাম ফরিদ, জসিম উদ্দিন খান, প্রচার সম্পাদক তাহেরুল হক খোকনসহ বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আবুল কালাম আজাদ বলেন, এই তামাশার নির্বাচন বর্জন করতে হবে, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে আপনারা কেউ ভোট কেন্দ্রে যাবেন না। এই সরকারের ডামি নির্বাচন বন্ধ করতে হবে। ডামি নির্বাচন বর্জন, চলমান অসহযোগ আন্দোলন সফল ও ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবি পুরণ করতে হবে।


অপরদিকে, এদিন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদুল হক সানুর নেতৃত্বে টাঙ্গাইল শহরে ও কালিহাতী উপজেলায় জেলা জিয়া পরিষদের সভাপতি ও পেশাজীবী নেতা অধ্যাপক একেএম আব্দুল আউয়ালের নেতৃত্বে অনুরূপ কর্মসূচি পালন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno