আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  বিকাল ৪:১০

টাঙ্গাইল সদর আসনের প্রার্থী আহসান হাবিবের মতবিনিময়

 

দৃষ্টি নিউজ:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনে ‘স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চের’ প্রার্থী খন্দকার আহসান হাবিবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৪ নভেম্বর) বাদ জুম’আ শহরের কিছুক্ষন হোটেল অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টে টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে তিনি ওই মতবিনিময় সভা করেন।


মতবিনিময় সভায় খন্দকার আহসান হাবিব জানান, টাঙ্গাইল-৫(সদর) আসন থেকে নির্বাচনে অংশ নিতে গত ১৯ নভেম্বর তিনি রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র কিনেছেন। তিনি স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চের হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।


বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক নেতা খন্দকার আহসান হাবিব সুপ্রিম কোর্টের আইনজীবী। তার বাড়ি টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকায়। তিনি ১৯৯৩ সালে টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর ছিলেন। ২০০৮ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল সদর আসন থেকে তিনি বিএনপির মনোনয়নপ্রত্যাশী ছিলেন।


খন্দকার আহসান হাবিব জানান, গণতন্ত্র রক্ষা করতে নির্বাচনের বিকল্প নেই। তিনিসহ বিএনপির অন্তত ১৫ জন নেতা স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চের ব্যানারে একত্র হয়েছেন। স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চ কোনো রাজনৈতিক সংগঠন নয়। এ ব্যানারে বিএনপির অনেক নেতা নির্বাচনে আসার জন্য প্রস্তুত। তারা সবাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন।


তিনি জানান, তিনি কারও কোনো চাপে কিংবা আওয়ামী লীগের সঙ্গে আঁতাত করেন নাই। টাঙ্গাইলের সাধারণ মানুষ তার পক্ষে আছে। ফলাফল যাই হোক তিনি নির্বাচন করবেন।


মতবিনিময় সভায় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা সহ অর্ধশতাধিক প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং তার কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।


প্রকাশ, খন্দকার আহসান হাবিবসহ কয়েকজন ব্যক্তি ‘স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চের’ ব্যানারে ১৫ নভেম্বর ঢাকায় সংবাদ সম্মেলন করেন। সেখানে তারা জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেন। ওই দিনই বিএনপির জাতীয় নির্বাহী কমিটি থেকে খন্দকার আহসান হাবিব ও ব্যারিস্টার ফখরুল ইসলামকে বহিষ্কার করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno