আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১:৩১

টাঙ্গাইল সদর উপজেলা ও শহর ছাত্রদলের কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলা, পৌরসভা, এমএম আলী কলেজ, সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের নবগঠিত কমিটি অর্থের বিনিময়ে ঘোষণার অভিযোগ এনে এবং ওই কমিটি প্রত্যাখ্যান করে বৃহস্পতিবার(৩১ মার্চ) বিকালে বিক্ষোভ করেছে ছাত্রদলের একাংশের নেতা কর্মীরা।


ভাসানী হল এলাকা বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিলে টাঙ্গাইল সদর উপজেলা, পৌরসভা, এমএম আলী কলেজ, সা’দত বিশ^বিদ্যালয় কলেজ, মধুপুর, ধনবাড়ী ও কালিহাতী উপজেলা ছাত্রদলের নেতারা অংশ নেয়।


সংক্ষিপ্ত সমাবেশে জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মো. আব্দুল আলীমের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক নয়ন ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন- ছাত্রদল নেতা হাবিবুর রহমান, কালিহাতী উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আমিনুর ইসলাম, এলেঙ্গা পৌর ছাত্রদলের সাবেক সদস্য সচিব রকি মোল্লা, মধুপুর উপজেলা ছাত্রদলের সাবেক সনিয়র যুগ্ম-আহ্বায়ক হারুন অর রশিদ, ধনবাড়ী উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আব্দুল বাতেন, মধুপুর উপজেলা ছাত্রদলের নেতা মানিক মিয়া প্রমুখ।


বক্তারা অভিযোগ করে বলেন, বিএনপির কতিপয় নেতা জেলা ছাত্রদলের কয়েকজন নেতার যোগসাজশে তৃণমূল ছাত্রদলের নেতাকর্মীদের মতামতকে উপেক্ষা করে মনগড়া আহ্বায়ক কমিটিগুলো করা হয়েছে।

তারা ওই পকেট কমিটির অধীনে রাজনীতি করা সম্ভব নয়। অর্থের বিনিময়ে নবগঠিত কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রদল। ছাত্রদলের মামলা হামলায় হয়রানির শিকার হওয়া ত্যাগী নেতাদের মূূল্যায়ন করা হয়নি। ওই কমিটিগুলোকে আমরা প্রত্যাখ্যান করছি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno