আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১০:০১

টাঙ্গাইল-৭ আসনে ৭ জনের মনোনয়নপত্র দাখিল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বুধবার(১৫ ডিসেম্বর) বিকাল ৫টা পর্যন্ত ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।


মনোনয়ন দাখিলকারীরা হচ্ছেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খান আহমেদ শুভ, জাতীয় পার্টির জহিরুল ইসলাম জহির, বাংলাদেশ কংগ্রেস পার্টির রুপা রায় চৌধুরী, ওয়ার্কার্স পার্টির গোলাম নওজব চৌধুরী পাওয়ার, বাংলাদেশ বৈরাবরি পার্টির(অনিবন্ধিত) পীর সৈয়দ আলমগীর হোসেন, সতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম নুরু ও আরজু মিয়া।


আওয়ামী লীগের প্রার্থী খান আহমেদ শুভ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে টাঙ্গাইলে রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরীর কাছে মনোনয়নপত্র জমা দেন। পরে মির্জাপুর উপজেলা নির্বাচন কার্যালয়েও মনোনয়নপত্র জমা দেন তিনি।

তিনি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান ও মির্জাপুরের সাবেক এমপি একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুকের একমাত্র ছেলে।


খান আহমেদ শুভ দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিবিসিআই’র পরিচালক ও জেলা আওয়ামী লীগের সদস্য। তার মনোনয়নে টাঙ্গাইল ও মির্জাপুরের দলীয় নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ করছে। নেতাকর্মীরা নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ এবং আনন্দ মিছিল করেছে।


উল্লেখ্য, গত ১৬ নভেম্বর এ আসনের সংসদ সদস্য মো. একাব্বর হোসেন চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ৩০ নভেম্বর আসনটি শূণ্য ঘোষণা করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

মনোনয়নপত্র যাচাই-বাছাই ২০ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ডিসেম্বর। আগামি ১৬ জানুয়ারি এ সংসদীয় আসনে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno