আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:০১

ট্রাকের ধাক্কায় দু’র‌্যাব সদস্য গুরুতর আহত ॥ সম্মিলিত সাররিক হাসপাতালে প্রেরণ

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা মোড়ে বুধবার(৮ জানুয়ারি) দুপুরে ট্রাকের ধাক্কায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত র‌্যাব সদস্য ও সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল রেজাউল করিমকে(৪৩) মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতাল এবং অপর র‌্যাব সদস্য ও পুলিশের সহকারী উপ-পরিদর্শক(এএসআই) রতন চন্দ্র রায়কে(৪২) র‌্যাবের বিশেষ হেলিকপ্টারযোগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনা কবলিত ট্রাকসহ চালক রফিকুল ইসলামকে(৪০) আটক করেছে র‌্যাব। ট্রাকচালক রফিকুল ইসলাম টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা উত্তরপাড়ার শফিকুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. শফিকুল ইসলাম জানান, বুধবার দুপুরে গোয়েন্দা তথ্য সংগ্রহকরে ফেরার পথে মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা পাড় নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেলটিকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক(ঢাকা মেট্রো-ট-২০-০৭৪৮) সামনে থেকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক রেখে র‌্যাবকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর আহত র‌্যাবের দুই সদস্যকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা আহত র‌্যাব সদস্যদের দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।

এরপর বুধবার বিকালে র‌্যাবের একটি বিশেষ হেলিকপ্টারযোগে রতন চন্দ্র রায়কে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে এবং রেজাউল করিমকে মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়। তিনি আরো জানান, এ ঘটনায় জড়িত ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno