আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৬:১৯

ডাকাতির নাটক সাজিয়ে শিশু সাইফকে হত্যা করেছে সৎমা

 

দৃষ্টি নিউজ:

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে বেড়িয়ে আসছেন সৎমা সিনথি, ইনসেটে নিহত শিশু সাইফ

টাঙ্গাইল পৌরসভার আমিন বাজার এলাকায় টিভির সাউন্ড কমিয়ে না দেয়ায় ডাকাতির নাটক সাজিয়ে শিশু সাইফ উদ্দিনকে(৮) হত্যা করেন সৎমা সাবরিনা বেগম সিনথি। সোমবার(২০ জানুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইলের সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুনিরা সুলতানার কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তিনি এ তথ্য জানান। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

জবানবন্দি সূত্রে জানা যায়, শহরের আমিন বাজার এলাকায় সাইফের বাবা সালাউদ্দিন সৎমা সাবরিনা বেগম সিণথিকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। ঘটনার দিন শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় শিশু সাইফকে নিয়ে টিভি দেখছিলেন তার সৎ মা সাবরিন বেগম সিনথি। এ সময় সাইফ টিভির সাউন্ড বাড়িয়ে দেয়। বেশ কয়েকবার সাইফকে সাউন্ড কমাতে বললেও সাইফ টিভির সাউন্ড না কমানোয় সৎ মা সিনথি তার হাত-পা বেঁধে বাসার একটি কক্ষে আটকে রাখেন।

৩০-৪০ মিনিট পর কক্ষের দরজা খুলে দেখতে পান সাইফ বেঁচে নেই। হাত-পা বাঁধা অবস্থায়ই সাইফকে তিনি বাথরুমে থাকা পানির বালতির মধ্যে মুখ ডুবিয়ে রাখেন। পরে ডাকাতির নাটক সাজিয়ে সাইফের বাবা সালাউদ্দিনকে ফোন করেন সৎ মা সাবরিনা বেগম সিনথি।

মোবাইল ফোনে মো. সালাউদ্দিনকে সাবরিনা বেগম সিনথি জানান, অজ্ঞাতনামা তিনজন দুষ্কৃতকারী তাদের বাসায় ঢুকে তার ও ছেলের হাত-পা বেঁধে স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। যাওয়ার সময় তারা সাইফকে বাথরুমের পানির বালতিতে ডুবিয়ে রেখে গেছে। জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি-দক্ষিণ) অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল কুমার দত্ত ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

খবর পেয়ে টাঙ্গাইল সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও তদন্ত শুরু করে। সিনথির ঘটনার বর্ণনা রহস্যজনক মনে হলে পুলিশ তাকে ও তার স্বামী সালাউদ্দিনকে আটক করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সাবরিনা বেগম সিনথি হত্যার কথা স্বীকার করেন এবং আদালতে জবানবন্দি দিতে রাজি হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno