আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৬:১৬

তত্ত্বাবধায়ক সরকার দিতে এত ভয় কেন :: চরমোনাই পীর

 

দৃষ্টি নিউজ:

ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, আওয়ামী লীগ সরকার যদি বিগত দশ বছরে দেশের এতো এতো উন্নয়ন করে থাকে তাহলে আওয়ামী লীগ ও তার মিত্র দলগুলোর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে এত ভয় কেন? বর্তমানে দেশে ভোটের হিসেবে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রতীক হাতপাখা তৃতীয় অবস্থানে আছে। আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন একটি বৃহৎ শক্তি হিসেবে জনগনের কাছে প্রকাশ পাবে।


বৃহস্পতিবার(১৭ আগস্ট) দুপুরে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিনিটি সেণ্টারে টাঙ্গাইল সদর উপজেলা ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার দাবি বিএনপির। তত্ত্বাবধায়ক সরকার অতীতে আপনাদেরও দাবি ছিল। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আমরা জাতীয় সরকারের অধীনে চাই। জাতীয় সরকারের দাবি বাস্তবায়নে গড়িমসি করে দেশটা আপনারা হুমকির মুখে ফেলবেন না।


তিনি আরও বলেন, টাঙ্গাইল একটি বড় জেলা- ইসলাম প্রচারের একটি উর্বর ক্ষেত্র। ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের কর্মীদের টাঙ্গাইলের সংসদীয় আটটি আসনে হাতপাখার প্রার্থীকে বিজয়ী করতে একযোগে কাজ করতে হবে।


টাঙ্গাইল সদর উপজেলা ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের সভাপতি মাওলানা রেজাউল করিম রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাজমুস সাদাত আবিরের সঞ্চালনায় তৃণমুল প্রতিনিধি সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রেজাউল করিম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি আলহাজ¦ আকরাম আলী, সহ-সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক আখিনুর মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আনিছুর রহমান সিন্টু প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno