আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ২:০৩

তামাক নিয়ন্ত্রণ আইনের প্রস্তাবিত খসড়া চূড়ান্ত করার দাবি

 

দৃষ্টি নিউজ:

বেসরকারি উন্নয়ন সংস্থা ডেভেলপমন্টে অর্গানাইজেশন অব দ্য রুরাল পূওর (ডরপ) এর উদ্যোগে ‘স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক তামাক নিয়ন্ত্রণ আইনের প্রস্তাবিত খসড়া ও যুব সমাজের করণীয়’ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৬৫ জন তরুণকে নিয়ে অনুষ্ঠিত সভায় তামাক নিয়ন্ত্রণ আইনের প্রস্তাবিত খসড়া চূড়ান্ত করার দাবি উত্থাপন করা হয়।


বৃহস্পতিবার(২২ সেপ্টেম্বর) ও শনিবার(২৪ সেপ্টেম্বর) ঢাকার মিরপুরে ডরপ- এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অংশগ্রহণকারী সকলকে ডরপ- এর পক্ষ থেকে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক তামাক নিয়ন্ত্রণ আইনের প্রস্তাবিত খসড়ার বিষয়ে অবহিত করা হয় এবং এ বিষয়ে তাদের মন্তব্য নেওয়া হয়।


অনুষ্ঠানে ডরপ এর উপ-নির্বাহী পরিচালক মোহাম্মদ যোবায়ের হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ক্যামপেইন ফর টোব্যাকো ফ্রি কিডস- এর গ্রান্টস ম্যানেজার আব্দুস সালাম মিঞা।


ওই অনুষ্ঠানে অংশগ্রহণকারী যুব সদস্যবৃন্দ স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক তামাক নিয়ন্ত্রণ আইনের প্রস্তাবিত খসড়া দ্রুত চূড়ান্ত করার দাবি জানান এবং অলোচনার বিষয়গুলো নিয়ে তাদের ক্যাম্পাস, পাড়া-মহল্লা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অ্যাক্টিভিজম করার অঙ্গীকার করেন।


অনুষ্ঠান পরিচালনা করেন, বেসরকারি উন্নয়ন সংস্থা ডেভেলপমন্টে অর্গানাইজেশন অব দ্য রুরাল পূওর (ডরপ) এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর রুবিনা ইসলাম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno