আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৬:৪০

দেলদুয়ারে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশা চালক নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া-দেলদুয়ার আঞ্চলিক সড়কে এলাসিন ইউনিয়নের মুশরিয়া নামকস্থানে মঙ্গলবার(১৫ আগস্ট) সকালে অজ্ঞাতনামা কাভার্ডভ্যানের চাপায় জওশন মিয়া(৩০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

নিহত অটোরিকশা চালক মো. জওশন মিয়া ওই উপজেলার আটিয়া ইউনিয়নের আটিয়া চালা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। আটিয়া ইউপি চেয়ারম্যান মো. সাজ্জাদ হোসেন আজাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি জানান, অটোরিকশাটি উপজেলার নাল্লাপাড়া থেকে দেলদুয়ার দিকে যাচ্ছিল। নাল্লাপাড়া-দেলদুয়ার আঞ্চলিক সড়কে মুশরিয়া নামকস্থানে পৌঁছলে পিছন থেকে একটি অজ্ঞাত নামা কাভার্ডভ্যান অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে অটোরিকশাটি ঘুরে গিয়ে কাভার্ডভ্যানের মুখোমুখি হলে অটোরিকশাটিকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই অটোরিকশা চালক জওশন মিয়ার মৃত্যু হয়। এসময় অটোরিকশায় থাকা জওশন মিয়ার ছেলে ইয়াছিন(৮) গুরুতর আহত হয়।


স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মো. ইয়াছিনকে উদ্ধার করে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।


দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. নাছির উদ্দিন মৃধা জানান, খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno