আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৩:৩০

দেড় বছর পর হত্যা মামলার রহস্য উদঘাটন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুরে দেড় বছর পর একটি ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিরোধের জেরে হযরত আলীকে হত্যা করে তার ছেলে জাহাঙ্গীর।

জাহাঙ্গীরের সাথে লাশ গুমের সহযোগিতা করে নিহতের নাতি আসিফ। রোববার(৩ জুলাই) রাতে ওই হত্যাকান্ডে জড়িত নিহতের নাতি আসিফকে গ্রেপ্তার করেছে পিবিআই। গ্রেপ্তারকৃত মো. আসিফ(১৮) দেলদুয়ার উপজেলার লাউহাটি গ্রামের নজরুল ইসলামের ছেলে।


টাঙ্গাইলের পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন সোমবার (৪ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করে জানান, ২০২১ সালের ৩ মার্চ সকালে মির্জাপুর উপজেলার দেওভোগ দক্ষিণপাড়ার একটি পুকুরে ভাসমান অবস্থায় হযরত আলী নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে নিহতের লাশ শনাক্ত করে। প্রথম পর্যায়ে ঘটনাটি থানা পুলিশ তদন্ত করলেও সম্প্রতি পিবিআই তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে নিহতের নাতি আসিসকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর আসিফ পুরো ঘটনা তুলে ধরেন।


তিনি আরও জানান, হযরত আলী ও তার ছেলে জাহাঙ্গীর মোল্লার সাথে সম্পত্তির ভাগাভাগি এবং পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে ঝগড়া হচ্ছিল। মূলত: এ কারণেই ওই হত্যাকান্ড ঘটেছে। আসিফ তার মায়ের কথা মতো ২০২১ সালের ২২ ফেব্রুয়ারি হযরত আলীর বাড়িতে যায়। ওই দিন দুপুরে খাওয়ার পর হযরত আলী ছেলে জাহাঙ্গীকে তার সাথে পুকুর পরিষ্কার করার জন্য যেতে বলেছিল।

কিন্তু জাহাঙ্গীর পুকুর পরিষ্কার করতে যায়নি। এ সময় হযরত আলী তার ছেলে জাহাঙ্গীরকে বকাবকি করে। পরে ওইদিন সন্ধ্যায় হযরত আলী তার নাতি আসিফ ও বড় ছেলে জাহাঙ্গীর মাছ ধরার জন্য পুকুরে যায়। তখন জাহাঙ্গীরের সাথে একটি কাঠের লাঠি ছিল। তারা সবাই টর্চ লাইট জ্বালিয়ে পুকুরের মাছ ধরছিল।

মাছ ধরার এক পর্যায়ে জাহাঙ্গীর তার বাবা হযরত আলীকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে হযরত আলী মারা যান। এ সময় আসিফকে তার মামা জাহাঙ্গীর হত্যার বিষয়ে কাউকে কিছু বলতে নিষেধ করেন। একই সাথে লাশ গুম করার জন্য সহযোগিতা করতে বলেন।

লাশ গুম করতে সহযোগিতা না করলে তাকেও হত্যা করার হুমকি দেন। পরে তার মামা হযরত আলীর লাশ পুকুরের এক পাশে কচুরি পানা দিয়ে ঢেকে রাখেন। ইতোমধ্যেই ওই হত্যাকান্ডের জড়িত সন্দেহে নিহতের বড় ছেলে জাহাঙ্গীর মোল্লাকে গ্রেপ্তার করে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno