আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১২:৩৬

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জেএসডি’র মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও জাতীয় সরকারের দাবিতে জাতীয় সমাজতান্ত্রিক দলের(জেএসডি) উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার(৩১ মার্চ) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- জাতীয় সমাজতান্ত্রিক দলের(জেএসডি) টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মতিয়ার রহমান মতি, সাধারণ সম্পাদক শফীউল আলম, সহ-সভাপতি আমিনুল ইসলাম বাদশা, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক কদ্দুছ সিকদার, যুব পরিষদ টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক আব্দুর রৌফ প্রমুখ।


মানববন্ধনে জাতীয় সমাজতান্ত্রিক দলের(জেএসডি) জেলা ও উপজেলার নেতাকর্মীরা অংশ নেয়। পরে নেতাকর্মীরা একই দাবিতে একটি বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়।


মানববন্ধনে বক্তারা বলেন, বিপুল আশা ও সম্ভাবনার স্বপ্ন ধারণ করে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে এ দেশটি স্বাধীন হয়েছিল। ৫০ বছর পরেও সেই একই কথা বলতে হচ্ছে- মহান মুক্তিযুদ্ধের চেতনা আজ ভুলুণ্ঠিত।

আমরা সেদিন পাকিস্তানের বিরুদ্ধে লড়াই করেছিলাম- দেশের জনগণকে বাঁচানোর জন্য। ৫০ বছর পাড় হলেও এ দেশের জনগণ শান্তিতে নেই।

আজকে দ্রব্যমূল্য বাড়িয়ে জনগণের জীবন দুর্বিষহ করে তোলা হয়েছে। সীমাহীন দুর্নীতি করে বিদেশে অর্থ পাচার করছে সরকার। দেশের জনগণকে বাঁচাতে হলে জাতীয় সরকারের প্রয়োজন রয়েছে বলে আমারা মনে করি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno