আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:৪৭

ধনবাড়ীতে প্রেমে সাড়া না দেয়ায় হুমকিতে বাবা-ছেলে গ্রেপ্তার

 

ধনবাড়ী সংবাদদাতা:

টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীর আপত্তিকর ছবি ইণ্টারনেটে ছেড়ে দেয়ার হুমকী ও স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করার অভিযোগে বখাটে মানিক ও তার বাবা ফজল মিয়াকে পুলিশ গ্রেপ্তার করেছে। উত্যক্তের কারণে প্রায় এক মাস স্কুলে যাওয়া বন্ধ হওয়া স্কুলছাত্রীর বাবা রোববার(৮ সেপ্টেম্বর) রাতে ধনবাড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ বখাটে ও তার বাবাকে গ্রেপ্তার করে।

জানাগেছে, প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ধনবাড়ী পৌরসভার বান্দ্রা গ্রামের ফজল মিয়ার মাদকাসক্ত বখাটে ছেলে মানিক মিয়া(১৭), একই গ্রামের নুর মুহাম্মদের বখাটে ছেলে সাখাওয়াত হোসেন(২০) ও তার বন্ধুরা পাইস্কা ইউনিয়নের গাড়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির মেধাবী ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন যাবত উত্যক্ত করছিল। এরই জেরে সম্প্রতি ধনবাড়ী নবাব ইনস্টিটিউশনে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ওই স্কুলছাত্রীকে অ্যাসিডের বোতল ও ছুরি দেখিয়ে জোরপূর্বক ছবি তুলে সাখাওয়াত, মানিক ও তার বন্ধুরা। তারা ওই স্কুলছাত্রীর ছবি সুপারইমপেজের মাধ্যমে উলঙ্গ করে ইণ্টরনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এতে ওই স্কুলছাত্রী বখাটেদের ভয়ে প্রায় এক মাস যাবত স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। স্কুলছাত্রীর বাবা-মা এর প্রতিবাদ করায় গত ১৫ আগস্ট বাড়ি থেকে মধুপুর যাওয়ার পথে মানিকদের বাড়ির কাছে পৌঁছলে তাদেরকে বখাটে মানিক ও তার বন্ধুরা মারধর করে। এ ঘটনা প্রথমে স্থানীয় পৌর কাউন্সিলর মো. নজরুল ইসলাম তোতাকে জানালে তিনি সালিশী মিমাংসা করে দিতে চাইলে বখাটেদের প্রভাবশালী অভিভাকরা তালবাহানা করতে থাকে।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মজিবর রহমান জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা(মো. মফিজুর রহমান) বাদি হয়ে রোববার ধনবাড়ী থানায় ৬ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পরই পুলিশ অভিযান চালিয়ে ধনবাড়ী পৌর শহরের নিজবর্নী গ্রামে নানার বাড়ি থেকে বখাটে মানিক ও তার বাবা ফজল মিয়াকে গ্রেপ্তার করে এবং সোমবার(৯ সেপ্টেম্বর) টাঙ্গাইল আদালতে পাঠায়। অন্য অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno