আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:২১

ধনবাড়ীতে বাসের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বাঘিল নামকস্থানে সোমবার(১৯ ডিসেম্বর) সন্ধায় বিনিময় পরিবহন বাসের ধাক্কায় আব্দুল আজিজ(৬০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আশরাফ উদ্দিন নামে অটোরিকশার এক যাত্রী।


নিহত আব্দুল আজিজ মধুপুর উপজেলার আড়ালিয়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে এবং আহত আশরাফ উদ্দিনের বাড়ি একই উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের চাকন্ড বীর গ্রামে। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যার দিকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে ভাইঘাট থেকে বাঘিল চাকন্ড বীর গ্রামে যাচ্ছিল। পথে ঢাকাগামী বিনিময় পরিবহণের একটি বাস পেছন থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশা চালক আব্দুল আজিজ নিহত হন।


ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত যাত্রীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


তিনি জানান, এ ঘটনায় বিনিময় পরিবহণের বাসটি জব্দ করা হলেও বাস চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে অটোরিকশা চালকের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno