আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১১:৪৭

ধনবাড়ীতে বাস চাপায় নিহত দুই আহত তিন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে ধনবাড়ী উপজেলার কয়পাড়া বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাসের চাপায় বুধবার(২৪ জানুয়ারি) সন্ধ্যায় অটোরিকশা চালক সহ দুই ব্যক্তি নিহত ও তিন জন আহত হয়েছেন। ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ইদ্রিস হোসেন হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতরা হচ্ছেন- ধনবাড়ী উপজেলার কবিরাজবাড়ী এলাকার খন্দকার আখেরুজ্জামান ফরহাদ ও একই উপজেলার মঠবাড়ী এলাকার অটোভ্যান চালক আব্দুল খালেক। এ ঘটনায় আহতরা হচ্ছেন- একই উপজেলার আম্বাড়ীয়া গ্রামের গৃহবধূ শামছুন নাহার, তুলা মিয়া ও মঠবাড়ী গ্রামের মিজানুর রহমান।


ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ইদ্রিস হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, জামালপুরের মাদারগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী রাজীব পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস আঞ্চলিক মহাসড়কের কয়াপাড়া পেট্রোল পাম্পের কাছে এসে ধনবাড়ীগামী ব্যাটারী চালিত একটি অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোভ্যান চালক আব্দুল খালেক ও যাত্রী খন্দকার আখেরুজ্জামান ফরহাদ মারা যান। এ ঘটনায় আরও তিনজন আহত হয়।

আহতদের মধ্যে গৃহবধূ শামছুন নাহরকেকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


তিনি আরও জানান, রাজীব পরিবহনের বাসটিকে জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া আহতদের উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno