আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৪:০৬

ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৫

 

দৃষ্টি নিউজ:

ঢাকা-জামালপুর আঞ্চলিক মহাসড়কে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার জামতলী পাথালিয়া বাসস্ট্যান্ডের কাছে শুক্রবার(১৪ জুলাই) রাতে ট্রাকের সঙ্গে ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই নারী সহ তিন জন নিহত ও পাঁচ যাত্রী আহত হয়েছেন। আহতদের মমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতরা হচ্ছেন- ধনবাড়ী উপজেলার সিংগাটা গ্রামের মাসুদ রানার স্ত্রী খাদিজ বেগম(৩৭), একই উপজেলার ছত্রপুর গ্রামের মোতালেব হোসেনের মেয়ে জুলেখা খাতুন(৩৩) ও অটোরিকশা চালক একই উপজেলার গংগাবর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে কাউছার মিয়া(২৬)।


ওই ঘটনায় আহতরা হচ্ছেন- ধনবাড়ী উপজেলার সিংগাটা গ্রামের আশক আরীর ছেলে মাসুদ রানা(৪২), তার ছেলে রাহিম(৬), মেয়ে মারিয়া(১০), ছত্রপুর গ্রামের সোহেল রানার মেয়ে মোছাম্মৎ সিনহা(১৪) ও ছেলে রাইয়ান(৬)। তাদেরকে মংমনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে(মমেক) চিকিৎসা দেওয়া হচ্ছে।


স্থানীয়রা জানায়, একটি ব্যাটারি চালিত অটোরিকশা সাত জন যাত্রী নিয়ে ধনবাড়ী থেকে দিগপাইত যাচ্ছিল। অটোরিকশাটি ধনবাড়ী উপজেলার জামতলী পাথালিয়া বাসস্ট্যান্ডের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের(জামালপুর-উ-১১-০০০৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খাদিজা ও জুলেখা নামক দুই নারী নিহত ও ছয় যাত্রী আহত হন।

আহতদের ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ব্যাটারি চালিত অটোরিকশা চালক কাউছার নিহত হন। আহত পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) এএইচএম জসিম উদ্দিন জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাক চালক পলাতক রয়েছে। অটোরিকশাটিও থানায় রাখা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno