আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৮:৫০

নবজাতক হত্যার দায়ে মা-মেয়ে কারাগারে

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুরে নবজাতক হত্যা মামলায় অবশেষে মা-মেয়ে কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার(৩০ জানুয়ারি) দিনভর অভিযান চালিয়ে সন্ধায় উপজেলার বেকড়া ইউনিয়নের উত্তরপাড়া থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- ওই গ্রামের ছনির মোল্লার স্ত্রী হাফিজা(৩৮) ও তার মেয়ে সোনিয়া(১৮)। তাদের বিরুদ্ধে নাগরপুর থানায় শিশু হত্যার অভিযোগে মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হয়েছে। নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন সোমবার (৩১ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, স্বাস্ব্য কমপ্লেক্সের ড্রেন থেকে নবজাতকের লাশ উদ্ধারের পর সোনিয়াসহ তার পরিবারের লোকজনদের নবজাতকের মৃত্যুর বিষয়টি জানার জন্য জিজ্ঞাসাবাদ করা হয়। মা-মেয়ে ঘটনার সত্যাতা স্বীকার করায় তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের ও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


প্রকাশ, নাগরপুরের বেকড়া ইউনিয়নের বেকড়া উত্তরপাড়া গ্রামের ছনির মোল্লার কুমারী মেয়ে(১৮)। শনিবার(২৯ জানুয়ারি) রাত সাড়ে দশটায় দিকে পেটে ব্যাথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

ভোরে ওই মেয়ে ও তার মা কমপ্লেক্সের টয়লেটে দীর্ঘ সময় অবস্থান করে এবং মেয়েটি একটি কন্যা সন্তান জন্ম দেয়। এ সময় হাসপাতালে ভর্তিকৃত রোগীরা টয়লেটে শিশুর কান্নার শব্দ শুনতে পান।

প্রায় দুই ঘণ্টা পর মা ও মেয়ে বের হয়ে সিটে আসেন। রোববার সকালে ডাক্তার নিয়মিত রোগী পরিদর্শন শেষে ডা. কাজল পোদ্দার ওই মেয়েকে ছাড়পত্র দেন। এরপর সকাল নয়টার দিকে দুজন পথশিশু হাসপাতালের ড্রেনে নবজাতক শিশুটি দেখতে পেয়ে স্থানীয়দের জানায়।

পরে হাসপাতাল কৃর্তপক্ষসহ আশপাশের লোকজন সমবেত হয়ে নাগরপুর থানায় খবর দিলে পুলিশ নবজাতকের মরদেহ উদ্ধার করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno