আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৯:০৮

নাগরপুরে কমরেড আসলামের স্মরণ সভা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুরে কৃতি সন্তান কমরেড আসলাম উদ্দিনের ষষ্ঠ প্রয়াণ দিবসে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ মার্চ) সকালে বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি (সিপিবি) নাগরপুর উপজেলা কমিটির আয়োজনে উদীচী কার্যালয়ে ওই স্মরণ সভার আয়োজন করা হয়।


নাগরপুর উপজেলা কমিটির সভাপতি কমরেড নাহার ভুইয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কমরেড মৃনাক কান্তি সাহা, কমরেড আব্দুর রউফ, কমরেড আজাদ প্রমুখ। সভা সঞ্চালনা করেন, নাগরপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম।


এ সময় টাঙ্গাইল জেলা কমিটির প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সদর উপজেলা কমিটির সভাপতি কমরেড মীর নাসিমুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদর কমরেড মনজুর তারেক।


স্মরণ সভায় বক্তারা প্রয়াত কমরেড আসলামের জীবন ও আন্দোলন সংগ্রামের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করেন। তারা বলেন, আসলামরা যুগে যুগে একবারই আসে। বর্তমান এই অস্থির সময়ে কমরেড আসলামের মত ত্যাগি ও নি:স্বার্থ রাজনৈতিক নেতার বড় অভাব।

তার দেখানো পথে হেটেই সমাজতন্ত্রের লক্ষ্যে জাতীয় গণতান্ত্রিক বিপ্লবকে সফল করতে হবে। আলোচনা সভা শেষে একটি শোক মিছিল নাগরপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno