আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ২:০৯

নাগরপুরে ছিনতাইয়ে বাধা দেওয়ায় দু’ব্যক্তি ছুরিকাহত

 

নাগরপুর সংবাদদাতা:

আহত নুরু ও মতি মিয়া

টাঙ্গাইলের নাগরপুরে ছিনতাইয়ে বাধা দিতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. নুরু মিয়া(৫৫) ও মতি মিয়া(৫০) নামে দু’ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। শনিবার (২৯ আগষ্ট) দুপুরে উপজেলা সদরের তফসিল অফিসের সামনের ব্রিজে এ ঘটনা ঘটে।

আহত নুরু মিয়া নাগরপুর উপজেলার দুয়াজানী গ্রামের মৃত কানাই মিয়ার ছেলে ও মতি একই গ্রামের মৃত রহমান আলীর ছেলে।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর মধ্যে ছুরিকাহত নুরু মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ছিনতাইয়ের কবলে পড়া ঘিওরকোল গ্রামের মকদুমের ছেলে স্কুল ছাত্র হোসাইনুর রহমান ইমন বলেন, সিলেবাস আনতে স্কুলে যাওয়ার পথে আগে থেকেই ওঁৎ পেতে থাকা ৬-৭ জনের ছিনতাইকারী চক্রের কমল ওরফে আকাশ তার বুকে ছুরি ঠেকিয়ে তার কাছ থেকে ১১৫ টাকা ছিনিয়ে নেয়।

এসময় তার চিৎকারে স্থানীয় নুরু ও মতি এগিয়ে এসে ছিনতাইকারীদের বাধা দেয়। তখন ছিনতাইকারী কমল বাধা দেওয়া নুরু মিয়ার বুকে ও পিঠে পরপর দুইবার ছুরিকাঘাত করে।

তার সাথে থাকা মতি এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করে ছিনতাইকারী চক্রটি পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে হাসপাতালে নিয়ে যায়।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শরিফুল ইসলাম জানান, ছুরিকাঘাতে আহত মতির অবস্থা আশঙ্কামুক্ত। কিন্তু নুরু মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নাগরপুর থানা পুলিশ জানায়, তারা বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno