আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সকাল ৭:১৭

নাগরপুরে মহান মে দিবস পালিত

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে যথাযোগ্য মর্যাদা ও নানা আয়োজনের মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। মঙ্গলবার(১ মে) সকাল থেকে এ উপলক্ষে উপজেলার বিভিন্ন সংগঠন র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।
মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ, টাঙ্গাইল জেলা অটো রিকশা-অটো টেম্পু-সিএনজি শ্রমিক ইউনিয়ন, রিকশা ও ইজিবাইক শ্রমিক সমিতি, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন, ভাড়ায় চালিত মটর বাইক কল্যাণ সমিতি ও প্রকৌশল শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন র‌্যালি বের করে উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পৃথক পৃথক স্থানে আলোচনা সভায় মিলিত হয়। রিকশা ও ইজিবাইক শ্রমিক সমিতির উদ্যোগে আয়োজিত যদুনাথ পাইলট মডেল স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৬(নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আবদুল বাতেন।
রিকশা ও ইজিবাইক শ্রমিক সমিতির সভাপতি এসএম আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক তারেক শামস খান হিমু, কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হামিদুর রহমান ঝন্টু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনিছুর রহমান আনিছ, সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. কুদরত আলী, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান মনি, রিকশা ও ইজিবাইক শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক মো. শাহ আলম মিয়া প্রমুখ।
অপরদিকে, টাঙ্গাইল জেলা অটো রিকশা-অটো টেম্পু-সিএনজি শ্রমিক ইউনিয়ন উপজেলা শাখার উদ্যোগে নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা অটো রিকশা-অটো টেম্পু-সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর আহমেদ শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব আহসানুল ইসলাম টিটু।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অটো রিকশা-অটো টেম্পু-সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো.শহিদুল ইসলাম অপুর সঞ্চালণায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা অটো রিকশা-অটো টেম্পু-সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আমিনুর রহমান আমিন, জেলা আওযামী লীগের উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মো. খুরশিদ আলম বাবুল, মো. বাহারুল ইসলাম বাহার, মো. শওকত হোসেন, মো. কামাল হোসেন প্রমুখ।
দিবসটি উপলক্ষে বিভিন্ন সংগঠন দিনব্যাপী পৃথক পৃথক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno