আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৫:৩৭

নাগরপুরে সাংবাদিক বাবুর মুক্তির দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুরে চক্রান্তমূলক, মিথ্যা ও বানোয়াট চাঁদাবাজি মামলায় কারাগারে থাকা নাগরপুর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সাংবাদিক আজিজুল হক বাবু’র নি:শর্ত মুক্তির দাবিতে মুক্তিযোদ্ধাদের কয়েকটি সংগঠন সম্মিলিতভাবে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।


বুধবার (৪ মে) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন সংলগ্ন সড়কে নাগরপুর মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যৌথ আয়োজনে ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কর্মসূচি চলাকালে সাংবাদিক বাবু’র নামে মিথ্যা ও বানোয়াট চাঁদাবাজি মামলা প্রত্যাহার সহ তার নি:শর্ত মুক্তির দাবি জানিয়ে বীর মুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন। এছাড়াও ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানানো হয়।


নাগরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. সুজায়েত হোসেনের সভাপতিত্বে কর্মসূচিতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, আক্তার হোসেন ভূঁইয়া, হানিফ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সন্তান মো. সেলিম মিয়া, মো. ছাদ্দাম হোসেন, পান্না, মুরাদ সহ উপজেলার সকল ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা অংশ নেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno