আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ২:০৮

নাগরপুরে হাজী মকবুলের মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা

 

নাগরপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য প্রয়াত সাবেক এমপি হাজী মকবুল হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ মে) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ওই স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুনের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আনিসুর রহমান,

কামরুজ্জামান মনি, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আলীম দুলাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন প্রমুখ।

সভা পরিচালনা করেন, নাগরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন।

স্মরণ সভায় বক্তারা বলেন, হাজী মকবুল হোসেনের মৃত্যুতে বাঙালি জাতি একজন সৎ, নির্ভীক ও আদর্শবান রাজনীতিককে হারিয়েছে। তাঁর শূণ্যতা কখনও পূরণ হওয়ার নয়।

বাংলাদেশ আওয়ামীলীগের যোগ্য উপদেষ্টা হিসেবে যেমন তিনি দলে ভূমিকা রেখেছেন- তেমনি একজন সাংসদ হিসেবে জনগনের পাশে থেকে সুনাম অর্জন করেছিলেন।

দল ও দেশের জন্য তার অবদান ছিল অবিস্মরণীয়। স্মরণ সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুস সামাদ।

উল্লেখ্য, তিনি গত বছর করোনায় ক্ষতিগ্রস্ত জনসাধারণের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করতে গিয়ে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno