আজ- ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১:২৮

নাগরপুর ও ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত, আহত ৮

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুরে সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী(৭০) নামে এক বৃদ্ধ নিহত ও ধনবাড়ীতে আট যাত্রী আহত হয়েছেন। নিহত আব্বাস আলী নাগরপুর উপজেলার ভালকুটিয়া গ্রামের মৃত হলু শেখের ছেলে। ধনবাড়ীতে আহতদের মধুপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার(২৮ ফেব্রুয়ারি) সকালে আব্বাস আলী আবাদি জমি (মাঠ) দেখতে যান। সকাল ৯টার দিকে জমি (ক্ষেত) দেখে বাড়ি ফেরার পথে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কে নাগরপুর উপজেলার ভালকুটিয়া নামকস্থানে সড়ক পাড় হওয়ার সময় একটি সিএনজি চালিত অটোরিকশা আব্বাস আলীকে সজোরে ধাক্কা দিলে গুরুত্বর আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নাগরপুর থানার এসআই সজল খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অপরদিকে, বুধবার সকালে টাঙ্গাইল-জামালপুর সড়কে ধনবাড়ী উপজেলার পুরাতন থানা ভবনের পাশে যাত্রীবাহী লেগুনা, পিকআপভ্যান ও যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ৮ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ধনবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার(ভারপ্রাপ্ত) মো.আবুল কালাম জানান, সকালে ধনবাড়ী পুরাতন থানা ভবনের সামনে ত্রিমুখী সংঘর্ষে চারজন মহিলা ও চারজন পুরুষ আহত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno