আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৮:১১

নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে :: রুহুল কবীর রিজভী

 

দৃষ্টি নিউজ:


বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, সাড়ে চার লাখ রোহিঙ্গার ত্রাণ বিতরণে সেনাবাহিনী লাগে। ভোটার আইডি কার্ডের জন্য সেনাবাহিনীর প্রয়োজন হয়। সেখানে দশ কোটি আঠারো লাখ ভোটার ভোট কেন্দ্রে নির্বিঘ্নে যাবেন সেটা নিশ্চিত করতে নাকি আনসার-ভিডিপি যাবে। সেখানে সেনাবাহিনী তারা দিতে চান না। কারণ সেনাবাহিনী নিয়োজিত হলে সন্ত্রাসীরা ভোট কেন্দ্র দখল করতে পারবেনা। ব্যালট বাক্স পূরণ করতে পারবে না। ব্যালট পেপারে সিল মারতে পারবে না। তিনি নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে নির্বাচন দাবি করেন। এবং নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে নির্বাচন নিশ্চিত করার লক্ষে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। তিনি বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাতে টাঙ্গাইলের মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহার দূর্গা পুজা মন্ডপ পরিদর্শনের আগে উপজেলা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় দলীয় কার্যালয়ে একথা বলেন।
মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।
রুহুল কবীর রিজভী রোহিঙ্গা ইস্যুতে সরকারের ব্যর্থতার অভিযোগ তুলে বলেন, পররাষ্ট্রমন্ত্রী নিথর পাথরের মতো বসে আছেন। তার কোন কুটনৈতিক উদ্যোগ আমরা দেখিনি। তিনি আরও বলেন, যারা হাজার হাজার- লক্ষ লক্ষ রহিঙ্গাদের অত্যাচার করছে আমরা তাদের কাছ থেকে চাল কিনতে যাচ্ছি- এটা কত যে অপমানের! আমরা ঘাস খেয়ে থাকতাম, আমরা পাতা খেয়ে থাকতাম। আমাদের সরকার গোটা জাতিকে বন্দি করে রেখেছে। একদিকে যেমন গনতন্ত্র নেই, খবরের কাগজ পড়ার অধিকার নেই, কথা বলার অধিকার নেই, কথা বললেই এখান থেকে বেড়িয়ে গুম হবো, নাকি বাড়ি যাবো তার নিশ্চয়তা নেই শেখ হাসিনার আমলে।
মতবিনিময় সভা শেষে বিএনপি নেতৃবৃন্দ বেখম খালেদা জিয়ার পক্ষে দানবীর রণদা প্রসাদ সাহার পুজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় তাদের স্বাগত জানান কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক ছাত্রদল নেতা সাঈদ সোহরাব, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা, উপজেলা বিএনপির নেতা ফিরোজ হায়দার খান, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া, উপজেলা বিএনপির সহ সভাপতি ইঞ্জিনিয়ার মৃধা নজরুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক জুলহাস মিয়া, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদসহ উপজেলা ও পৌর বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno