আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সকাল ৮:২৩

নির্বাচন ভন্ডুলকারীদের যুবসমাজ মোকাবিলা করবে :: কৃষিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, সামনে জাতীয় নির্বাচন। এই নির্বাচনকে যারা ভন্ডুল বা বানচাল করতে চায় তাদেরকে মোকাবিলা করতে হবে। আওয়ামী যুবলীগসহ দেশের যুবসমাজ তাদেরকে মোকাবিলা করবে।

শনিবার(১১ নভেম্বর) টাঙ্গাইলের মধুপুর উপজেলা অডিটরিয়ামে আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন। এরআগে মন্ত্রী উপজেলা আওয়ামীযুবলীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন।


মন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রগতিশীল ও সংগ্রামী দল হিসেবে, স্বাধীনতার নেতৃত্ব¡দানকারী দল হিসেবে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত নির্বাচনে অংশ নেওয়া আওয়ামী লীগের দায়িত্ব ও কর্তব্য। সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ আওয়ামী লীগের নেই।


তিনি বলেন, বাংলাদেশ আজ সারা পৃথিবীতে উন্নয়নের রোল মডেল। পৃথিবী এখন বাংলাদেশকে স্যালুট করে। এই উন্নয়নের ধারাকে আমরা সামনে আরও এগিয়ে নিতে চাই। আমরা যে উন্নয়ন করেছি- আগামি নির্বাচনে জনগণ তার মূল্যায়ন করবে এবং জনগন আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনবে।


স্থানীয় আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ করে মন্ত্রী বলেন, তোমরা আওয়ামী লীগের ভ্যানগার্ড- দেশের সম্পদ। তোমরা দেশকে সমৃদ্ধ করবে।

দেশকে আরও এগিয়ে নিতে আওয়ামী যুবলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত দেশকে উন্নত করার কারিগর তোমাদেরকেই হতে হবে। নীতি আদর্শে আর নৈতিক শক্তিতে যুবলীগকে গড়ে উঠতে হবে।


দেশের সকল আন্দোলন- সংগ্রাম ও ক্রান্তিলগ্নে আওয়ামী যুবলীগ অগ্রণী ভূমিকা রেখেছে উল্লেখ করে মন্ত্রী বলেন, স্বাধীনতা-প্রগতি-মানবতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে যুবলীগকে সচেতন থাকতে হবে।


যুবলীগকে নিজ দলের সুবিধাবাদী নেতাকর্মীদের ব্যাপারে সচেতন থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী আরও বলেন, দলের অভ্যন্তরে এমন কিছু লোক রয়েছে যারা সুযোগ-সুবিধা নিয়ে রাতারাতি অর্থবিত্তের মালিক হয়েছে- তারা নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত। তারা নিজের স্বার্থের জন্য, নিজের ভাগ্যোন্নয়নের জন্য অনেক সময় সংগঠন বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হন। তাদের সম্পর্কেও সজাগ থাকতে হবে।


মধুপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবু সাইদ খানের সভাপতিত্বে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি মন্ডলীর সদস্য মামুনুর রশিদ মামুন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাপ্পু সিদ্দিকী, সদস্য মো. ইয়াকুব আলী, আব্দুল গফুর মন্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর ফরহাদুল আলম, সাদিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদসহ স্থানীয় নেতারা বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক খন্দকার আলমগীর হোসেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno