আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৯:৫৯

নৌকার পরাজিত প্রার্থীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউপি নির্বাচনে পরাজিত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণ কান্ত দে সরকার সহ তার অনুসারীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কে বুধবার (২৯ জুন) বিকালে উপজেলার আটিয়া ইউনিয়নের হিঙ্গানগর গ্রামের কলাবাগানে ঘণ্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাস চন্দ্র সাহা, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ মোহন দে, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জ্ঞানেন্দ্র চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক লায়ন এম শিবলী সাদিক, আটিয়া ইউনিয়নে নৌকার পরাজিত প্রার্থী আহত কৃষ্ণ কান্ত দে সরকার, শিক্ষক সুনীল দে সরকার, দেলদুয়ার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াদুল ইসলাম প্রমুখ।


বক্তারা বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণ কান্ত দে সরকার সহ তার অনুসারীদের উপর পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে। হামলারকারীদের অবিলম্বে গ্রেপ্তার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।


প্রসঙ্গত, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে গত ২৬ জুন(রোববার) বিকালে ইউনিয়নের ছিলিমপুর বাজারে নৌকার পরাজিত প্রার্থী ও আটিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণ কান্ত দে সরকার সন্ত্রাসী হামলার শিকার হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno