আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১০:০৬

নৌকার প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মারপিটের অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের নির্বাচনে নৌকার প্রার্থী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে।

রোববার(১৯ ডিসেম্বর) দুপুরে ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. নুর এ আলম তুহিন সংবাদ সম্মেলনে তার কর্মী-সমর্থকদের উপর হামলা-মারপিট, আচরণ বিধি লঙ্ঘন ও ভোটারদের ভয়ভীতি দেখানোর অভিযোগ করেন।


টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে হুগড়া ইউনিয়নবাসীর ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মো. নূর এ আলম তুহিন জানান, নির্বাচনে প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী তোফাজ্জল হোসেন খান তোফার নেতৃত্বে গত ১৩ ও ১৫ ডিসেম্বর দুই দফায় তার কর্মী-সমর্থকদের উপর হামলা করা হয়েছে। হামলায় অন্তত ৭ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহতরা হচ্ছেন- হুগড়ার সুজন খান, মো. শাহীন মন্ডল, মো. ইমরান, মৈশা গ্রামের তোফাজ্জল হোসেন, মো. বুলবুল, মো. কাজু মিয়া এবং সাত বছরের শিশু মো. হাসান। তাদের মধ্যে মো. শাহীন মন্ডল ও তোফাজ্জল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ ও পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


তিনি আরও অভিযোগ করেন, নৌকার প্রার্থী তোফাজ্জল হোসেন খান তোফা শান্তিপ্রিয় হুগড়া ইউনিয়নকে অশান্ত করে তুলছেন। তিনি স্বতন্ত্র প্রার্থীর প্রচার-প্রচারণায় বাঁধা দিচ্ছেন, নির্বাচনী অফিস ভাংচুর করছেন, পোস্টার ছিঁড়ে ফেলছেন।


এসব অভিযোগের প্রতিকার চেয়ে তিনি রিটার্নিং অফিসার ও টাঙ্গাইল সদর থানায় লিখিত আবেদন করেও তিনি কোন সুফল পাননি। সম্মেলনের মাধ্যমে তিনি নির্বাচন অবাধ ও সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে হুগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোরশেদ আলম দুলাল, টাঙ্গাইল জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. শামীম আল মামুন জুয়েল, অধ্যক্ষ শামসুল হুদা, বীরমুক্তিযোদ্ধা হায়দার আলী মোল্লা, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, মির্জা রনি আহাম্মদ রিংকু প্রমুখ।


এরআগে একই দাবিতে হুগড়া ইউনিয়নের সহ¯্রাধিক নারী-পুরুষ টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno