আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৮:২৯

পরিণীতির ভিডিও ভাইরাল

 

দৃষ্টি বিনোদন:

বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে তার প্রতিভা শুধু অভিনয়েই সীমাবদ্ধ নয়, গানেও দারুণ পারদর্শী তিনি। ২০১৭ সালে ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমার ‘মানা কে হাম ইয়ার নেহি’ গানটি গেয়ে মুগ্ধ করেন পরিণীতি। ইউটিউবে গানটির ভিউ ১১৯ মিলিয়ন।


এরপর তার কণ্ঠে দারুণ শ্রোতাপ্রিয়তা পেয়েছে ‘কেসারি’ সিনেমার ‘তেরি মিট্টি’ গানটি। এটির ভিউ ছাড়িয়েছে ১৩২ মিলিয়ন। এতে বোঝা যায় নায়িকা না হয়ে গায়িকা হলেও সাফল্য পেতেন। অনেক দিন পর আবারো কণ্ঠে গান তুলে নিলেন অভিনেত্রী। গাইলেন লতা মঙ্গেশকরের গাওয়া কালজয়ী গান ‘রাহে না রাহে হাম’।


এটি ১৯৯৬ সালের সিনেমা ‘মমতা’য় ব্যবহৃত হয়েছিল। পরিণীতি সেই গানটিকে নিজের মতো করে গেয়ে আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘কিছু গান শুধুই সুর নয়, সেগুলো অনুভূতি।’ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।


সিনেমায় পরিণীতিকে সর্বশেষ দেখা গেছে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘উঁচাই’ সিনেমায়। যেখানে তিনি কাজ করেছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানির মতো বরেণ্য অভিনেতাদের সঙ্গে। সিনেমাটি প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও সফল হয়েছে।


বর্তমানে তার হাতে রয়েছে ইমতিয়াজ আলির ‘চামকিলা’, টিনু সুরেশ দেসাইয়ের নির্মাণে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ’ ইত্যাদি সিনেমার কাজ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno