আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৪:০৬

পরিবারের সঙ্গে ঈদ করা হলোনা বউ-শ্বাশুড়ির

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে মঙ্গলবার (২৭ জুন) রাত ৯টার দিকে কালিহাতী উপজেলার বাঘুটিয়ার চাটিপাড়া নামক স্থানে দাঁড়িয়ে থাকা কাঠ বোঝাই ট্রাককে পিকআপের ধাক্কায় দুইজন নিহত ও ১৫জন আহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন- জামালপুরের ইসলামপুর উপজেলার মাইজবাড়ীচর গ্রামের নাসিমা বেগম(৪৫) ও নিহতের ছেলের স্ত্রী নিশি(২০)। তারা ঢাকার আশুলিয়ায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। বুধবার (২৮ জুন) সকালে এলেঙ্গা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) সাকিব হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহত নাসিমা বেগমের ছেলে বিপ্লব জানান, পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগভাগি করতে ছুটি পেয়ে বাড়ি যাওয়ার জন্য তারা বাস না পেয়ে জামালপুরগামী একটি পিকআপে উঠেছিলেন। পিকআপে তার মা, বোন, ভাই, ভাবি, খালা-খালু ছাড়া আরও কয়েকজন ছিলেন।

পিকআপটি ঘটনাস্থলে পৌঁছলে সড়কে বাঁকা হয়ে দাঁড়িয়ে থাকা কাঠবোঝাই একটি ট্রাককে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ভাবি (নিশি) মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পর তার মা মারা যান।


কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এলিন আরাফাত অনিক জানান, ১৬ জনকে আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এর মধ্যে নাসিমা নামে একজন অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মারা যান। এছাড়া পাঁচজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।


এলেঙ্গা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) সাকিব হাসান জানান, সড়কের ওপর দাঁগিয়ে থাকা একটি লাকরি বোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী পিকআপের সজোরে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাক ও পিকআপ জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno