আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:১০

পৃথক অভিযানে বিক্রি নিষিদ্ধ বড়ি সহ দু’যুবক আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই মিলগেটে বুধবার(২০ জুলাই) ভোরে অভিযান চালিয়ে এক হাজার ৪৯৭পিস ইয়াবা বড়ি সহ মো. রাকিব হোসেন নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১২ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।


আটককৃত মো. রাকিব হোসেন(২৫) গাজিপুর জেলার জয়দেবপুর থানার দেশিপাড়া এলাকার ইয়াজ উদ্দিনের ছেলে।


র‌্যাব-১২ জানায়, সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমানের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য মির্জাপুরের গোড়াই ইউনিয়নের গোড়াই মিলগেটে অভিযান চালায়। অভিযানে এক হাজার ৪৯৭পিস বিক্রি নিষিদ্ধ ইয়াবা বড়ি ও নগদ ২৪০ টাকা সহ মো. রাকিব হোসেনকে আটক করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য প্রায় চার লাখ ৪৯ হাজার ১০০ টাকা।


র‌্যাব-১২ আরও জানায়, আটককৃত মো. রাকিব হোসেনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মির্জাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।


র‌্যাব-১২ অপর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপনে খবর পেয়ে বুধবার(২০ জুলাই) রাতের প্রথম প্রহরে একই কোম্পানীর একদল র‌্যাব সদস্য গাজিপুর জেলার কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ভান্নারা বাজারে অভিযান চালায়।

অভিযানে ওই এলাকার আবুল কালাম আজাদের ছেলে আলামিন দেওয়ান মনিরকে(২২) ৫৯০ পিস বিক্রি নিষিদ্ধ টাপেনটাডল বড়ি ও নগদ ৯০০ টাকা সহ আটক করে। তার নামে কালিয়াকৈর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno