আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৩:২৩

পৃথক দুর্ঘটনায় দুই চালক সহ তিন জন নিহত-আহত ১৭

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় বাস-ট্রাকের দুই চালক ও এক কিশোর নিহত হয়েছেন।


জানাগেছে, বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা নামক স্থানে রোববার(২৪ জুলাই) ভোরে বাস-ট্রাক ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে বাস ও ট্রাকের দুই চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ১৫ জন আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় মহাসড়কের দুপাশে ১০কিলোমিটার এলাকায় প্রথমে যানজট ও পরে ধীরগতির সৃষ্টি হয়। পুলিশ এসে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সরিয়ে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।


পুলিশ জানায়, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্চিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাক সল্লা বাসস্ট্যান্ডে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনা কবলিত ট্রাকের পেছনে থাকা একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটাস্থলেই বাস ও ট্রাকের চালক নিহত হয়। আহত হয় অন্তত আরও ১৫ জন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলাম জানান, আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।


অপরদিকে, টাঙ্গাইলের বাসাইল উপজেলার কলেজপাড়ায় সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাকিবুল ইসলাম(১৬) নামে এক কিশোর নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও দুই জন আহত হয়েছেন। নিহত রাকিবুল ইসলাম টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের ব্রাক্ষ্মণকুশিয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে। নিহত রাকিবুল এ বছরের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।


বাসাইল থানার উপ-সহকারী পরিদর্শক(এএসআই) হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার(২৩ জুলাই) বিকালে টাঙ্গাইল থেকে সিএনজি চালিত একটি অটোরিকশা বাসাইল কলেজপাড়া পৌঁছলে বিপরীতমুখী মোটরসাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিন জনকে আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় রাকিবুল মারা যান।

এ ঘটনায় আহতরা হচ্ছেন- একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে মো. ইয়াছিন(১৭) ও কোরবান আলীর ছেলে সাইদুল ইসলাম মিন্টু (১৭)। নিহতের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno