আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ৮:১৭

প্রতিবন্ধী বিদ্যালয় এমপিওভুক্তির দাবিতে অবস্থান ধর্মঘট

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের প্রতিবন্ধী বিদ্যালয়গুলো এমপিওভুক্তকরণ সহ ১১দফা দাবিতে অবস্থান ধর্মঘট ও প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার(৯ ডিসেম্বর) টাঙ্গাইল জেলা সমাজসেবা কার্যালয়ের সামনে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অবস্থান ধর্মঘট শেষে সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শাহ আলমের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করেন বিভিন্ন প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকরা।

অবস্থান ধর্মঘট চলাকালে বক্তব্য রাখেন- প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক ও হাইকেয়ার বধির স্কুলের প্রধান শিক্ষক ইসরাত জাহান, ফতেপুর অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোনিয়া তাসরিন, আইসড়া

অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌসুমী লিজা, চেচুয়াজানী বীর মুক্তিযোদ্ধা এমএ খালেক মফিজ অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি আমজাদ হোসেন প্রমুখ। সঞ্চালনা করেন ফতেপুর অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি নুর আলম সিদ্দিকী।


বক্তারা প্রতিবন্ধী বিদ্যালয়গুলো দ্রুত এমপিওভুক্ত করে ২০০৯ সালে প্রণীত প্রতিবন্ধী বিদ্যালয় নীতিমালার বাস্তবায়নের দাবি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno