আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ১১:২৯

প্রাক্তন ব্রিটিশ সৈনিক ও সৈনিকের বিধবা স্ত্রীদেরকে সাহায়তা প্রদান

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা সশস্ত্র বাহিনী বোর্ডের ব্যবস্থাপনায় ও রয়েল কমনওয়েলথ এক্স সার্ভিসেস লীগ(আরসিইএল) এর অর্থায়নে রোববার(১৯ জানুয়ারি) দুপুরে প্রাক্তন ব্রিটিশ সৈনিক ও মৃত ব্রিটিশ সৈনিকের বিধবা স্ত্রীদেরকে আর্থিক সাহায়তা প্রদান করা হয়েছে।

টাঙ্গাইল শহরের ছোট কালিবাড়ী রোডস্থ জেলা সশস্ত্র বাহিনী বোর্ড কার্যালয়ে ১৫জনকে ১৪হাজার ৫০০টাকা হারে মোট দুই লাখ ১৭হাজার ৫০০ টাকা দেয়া হয়। সুবিধা ভোগীরা হচ্ছেন, একজন প্রাক্তন ব্রিটিশ সৈনিক এবং ১৪ জন প্রাক্তন ব্রিটিশ সৈনিকের বিধবা স্ত্রী।

আর্থিক সাহায্য প্রদান অনুষ্ঠানের উদ্ধোধন করেন, টাঙ্গাইল জেলা সশস্ত্র বাহিনী বোর্ডের সচিব মো. মোস্তাফিজুর রহমান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আইও মো. গোলাম আজম শামীম, ইউডিএ মাহবুবা রহমান, এলডিএ মো. আশরাফুল আলম, সৈনিক মো. তামিম হোসেন ভূইয়া প্রমুখ।

উল্লেখ্য, ১৯৪৭ সালের আগে উপরোক্ত সৈনিক ও বিধাব স্ত্রীদের স্বামীরা ব্রিটিশ সরকারের অধীনে সততার সাথে সৈনিকের চাকুরি করতেন। এর প্রতিদান হিসেবে টাঙ্গাইলস্থ সশস্ত্র বাহিনী বোর্ড, রয়েল কমনওয়েলথ এক্স সার্ভিসেস লীগ (আরসিইএল) এর অর্থায়নে প্রতিবছর এই আর্থিক সহযোগিতা প্রদান করে আসছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno